1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

ইবি শিক্ষার্থীর হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৪১ পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ-

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সুপ্রীতি দত্ত তমা হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার (১৯ অক্টোবর) ঝিনাইদহ আদালতের আইনজীবী আল মামুনের চেম্বারে ইসলামী শরিয়ত মেনে কালেমা পড়ে মুলমান হন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর এলাকার শ্যামল দত্তের মেয়ে সুপ্রীতি। ইসলাম ধর্ম গ্রহন করার পরে তার নাম রাখা হয় ত্বহিরা তাসনিম আয়াত। তাকে ইসলাম ধর্মের রীতিনীতি মেনে একজন আলেমের নিকট কালেমা পড়িয়ে মুসলমান করা হয়। পরে নোটারী পাবলিকের হলফনামায় স্বাক্ষর করেন তিনি। এই ব্যাপারে নওমুসলিম ত্বহিরা তাসনিম আয়াত জানান, আমি একজন পূর্ণবয়স্ক মেয়ে, নিজের ভালোমন্দ বিচার বিবেচনা ও সিদ্ধান্ত গ্রহণ করার মত বয়স ও বিদ্যা বুদ্ধি আমার হয়েছে। সেকারণে আমি দীর্ঘদিন যাবত আমার প্রতিবেশি বন্ধুদের সাথে মেলামেশা করে ও ইন্টারনেটে বিভিন্ন ওয়াজ মাহফিল শুনে ইসলাম ধর্মের প্রতি আমার ভালোবাসা সৃষ্টি হয়। ফলে আমি ইসলামের বিভিন্ন পুস্তকাদি পাঠ করিয়া তৌহিদ, রিসালাত, নবুয়ত ও কিয়ামত সম্পর্কে সম্যক জ্ঞান লাভ করি। অতঃপর আমি ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। এব্যাপারে তিনি আরো বলেন, আলহামদুলিল্লাহ! আল্লাহ আমাকে সঠিক পথ দেখিয়েছেন। ৮ বছর ধরে চেষ্টা করে অবশেষে আমি এখন রাষ্ট্রীয় ভাবে একজন মুসলিম। আল্লাহ আমাকে সঠিক পথে থাকার তৌফিক দান করেন। আমিন, আমার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu