1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৫ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

কক্সবাজার টেকনাফে রোহিঙ্গা যুবককে গলাকেটে ও গুলি করে হত্যা

  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৫১ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

বাবার খুনের মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য তৎপর থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারা করছে এপিবিএন।
কক্সবাজারের উখিয়া উপজেলার আশ্রয় শিবিরে এক রোহিঙ্গা যুবক গলাকেটে ও গুলি করে হত্যা করা হয়েছে।

 

এপিবিএন বলছে, ওই যুবকের বাবাও কয়েকমাস আগে রোহিঙ্গা ক্যাম্পের ভেতরে খুন করা হয়। ওই খুনের মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য সে ‘তৎপর’ ছিল। এর জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

উখিয়ার পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে মঙ্গলবার রাত ৮টায় এ ঘটনায় নিহত যুবকের নাম সৈয়দ হোসেন। তার বয়স ২৩ বছর। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
৮ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফারুক আহমেদ জানান, প্রায় সাত মাস আগে সৈয়দ হোসেনের বাবা জমিল হোসেন রোহিঙ্গা ক্যাম্পের ভেতরে দুষ্কৃতিদের হামলায় খুন হন। এ ঘটনায় দায়ের করা মামলার আসামিদের গ্রেপ্তারে সৈয়দ হোসেন তৎপর ছিলেন এবং আইন শৃংখলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করে আসছিলেন। এ কারণে ওইসব আসামিরা তার উপর ক্ষুদ্ধ ছিল।

মঙ্গলবার রাতে ক্যাম্পের এ-১০ ব্লকে একটি দোকানের সামনে সৈয়দ হোসেনের উপর ৫/৬ জন দুষ্কৃতিকারী অতর্কিত হামলা চালায়। তারা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে জখমের পর তাকে লক্ষ্য করে গুলি করে।
এতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই সৈয়দ হোসেনের মৃত্যু হয় বলে জানান এএসপি ফারুক।

তিনি বলেন, “খবর পেয়ে এপিবিএন এর একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। বাবাকে খুনের মামলার আসামিদের গ্রেপ্তারে তৎপরতার কারণে সৈয়দ হোসেন হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu