1. nannunews7@gmail.com : admin :
শনিবার, ০৩ জুন ২০২৩, ০৭:৪০ অপরাহ্ন

কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড

  • প্রকাশের সময়ঃ- সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৮৬ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-

খোকসার কালীবাড়ি এলাকায় ‘মেসার্স দিলীপ ট্রেডার্স’ নামের গুড়ের কারখানায় অভিযান চালানো হয়। তবে কারখানাটির মালিক গা ঢাকা দেন বলে জানায় র‌্যাব।

কুষ্টিয়ায় একটি গুড়ের কারখানার অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভেজাল গুড় তৈরির দায়ে কারখানাটির ব্যবস্থাপককে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদে রোববার বিকালে র‌্যাব ১২, সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খানকে নিয়ে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস।

এ সময় খোকসার কালীবাড়ি এলাকায় ‘মেসার্স দিলীপ ট্রেডার্স’ নামের গুড়ের কারখানায় অভিযান চালানো হয়। সেখানে ভেজাল গুড় তৈরির কাজে জড়িত সন্দেহে কারখানা ম্যানেজার উজ্জ্বল বিশ্বাসকে (৪৫) আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তিনি দোষ স্বীকার করেন।

কারখানাটির ব্যবস্থাপক উজ্জ্বল বিশ্বাসকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।
পরে ভোক্তা অধিকার আইনে তাকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। তবে কারখানাটির মালিক দিলীপ কুমার গা ঢাকা দেন বলে জানায় র‌্যাব।

এ সময় সেখান থেকে ভেজাল গুড় তৈরির উপকরণ জব্দ ও প্রায় সাড়ে ২৩ মেট্রিক টন গুড়, প্রায় দুই মেট্রেক টন চিনি, ফিটকিরি ও তরল রং ধ্বংস করা হয় বলে র‌্যাব দাবি করে।

শেয়ার করুন

এ বিভাগে আরও সংবাদ

ট্রেড লাইসেন্স নং- ৪৫৭৯

Design By: Rubel Ahammed Nannu-01711-011640