1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সক্রিয় হচ্ছে কিশোর গ্যাং; সাজিদ হাসান মাহি’র বিরুদ্ধে থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৮ পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদকঃ-

কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার ১৮নং ওয়ার্ড এর বাসিন্দা মাসুম শরীফের ছেলে রাতুল শরীফ (২০) কে হত্যার উদ্দেশ্য হামলা করে উপজেলা মোড় ১৯নং ওয়ার্ডের সাজিদ হাসান মাহি (২০)।

সাজিদ হাসান মাহি একজন কন্টেন্ট ক্রিয়েটর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার পেইজ আছে। তার পেইজে বিভিন্ন সময় এলাকায় আধিপত্য বিস্তার করার মত বিভিন্ন ভিডিও প্রকাশ করেন। এছাড়াও ভিডিওতে কাজ করার সুযোগ দেওয়ার নাম করে অনেক মেয়েকে আপত্তিকর প্রস্তাব দেয় এবং অর্থ দাবী করে থাকে।

থানার এজাহার সূত্রে জানা যায়, ঘাতক সাজিদ হাসান মাহি (২০) পূর্বশত্রুতার জেরে ইং ০২/০১/২৩ তারিখ আনুমানিক সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় উপজেলা মোড় সংলগ্ন স্থানে রাতুল শরীফ (২০) এর সাথে বাকবিতন্ডা শুরু করে ও অশ্লিল ভাষায় গালিগালাজ করিতে থাকে। ইহার এক পর্যায়ে ঘাতক সাজিদ হাসান মাহি (২০) ক্ষিপ্ত হইয়া রাতুল শরীফ (২০) এর শরীরের বিভিন্নস্থানে বেধাড়কভাবে কিল ঘুষি ও লাথি মারতে থাকে। এক পর্যায়ে রাতুল শরীফ (২০) নিজেকে বাঁচানোর জন্য ঘাতক সাজিদ হাসান মাহি (২০) কে বাঁধা প্রদান করিলে ধারালো ছুরি দ্বারা মাথার ডান সাইডে সামনে পিছে স্বজোরে আঘাত করে এবং মারাত্মকভাবে জখম করে।

উক্ত ঐ সময় আহত রাতুল শরীফ (২০) চিৎকার করিলে স্থানীয় স্বাক্ষী- ১) মোঃ রিফাত (২০), পিতা- মাসুদ, সাং- উদিবাড়ী, ২) বিজয় (২০), পিতা- খোকন, সাং- পূর্ব মজমপুর, ১৮নং ওয়ার্ড, উভয় থানা ও জেলা- কুষ্টিয়াগণসহ আরো অনেকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক সাজিদ হাসান মাহি (২০) এর হাত থেকে রক্ষা করে তৎক্ষনাত কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়।

আহত রাতুল শরীফ (২০) বলেন, উক্ত ঘটনায় ঘাতক সাজিদ হাসান মাহি (২০) এর বিরুদ্ধে থানায় মামলা করতে চাইলে সে আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে এবং জান-মালের ক্ষয় ক্ষতি করবে বলে হুমকি প্রদান করেছে। এছাড়া বাদী রাতুল শরিফের নামে বিভিন্ন মহলে প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে সাজিদ হাসান মাহি। যার নেতৃত্বে রয়েছে আসামীর বড় বোন কথা। এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসনের নিকট আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে আহত রাতুল শরীফ (২০) বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খানঁ বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2023
Design By: Rubel Ahammed Nannu-01711-011640