1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

কুষ্টিয়ায় ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা মামলার আসামীদের, একজনের ফাঁসি ও দুজনের যাবজ্জীবন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৪৬ পড়া হয়েছে
একজনের ফাঁসি ও দুজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদকঃ-

কুষ্টিয়ায় ইজিবাইকচালক সুজন সিকদারকে কুপিয়ে হত্যার দায়ে একজনকে মৃত্যুদণ্ড ও দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল ইসলাম ওরফে আসাদ কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর দত্তপাড়া এলাকার বাসিন্দা। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার কয়ারগাছি এলাকার শরিফুল ইসলাম ও বড়খড়িখালী এলাকার রাজু মোল্লা। রায় ঘোষণার সময় শরিফুল ও রাজু আদালতে উপস্থিত থাকলেও পলাতক ছিলেন রাকিবুল।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা গেছে, ২০১৬ সালের ২৮ মার্চ দুপুরের দিকে ইজিবাইকচালক সুজন সিকদার ভাড়ায় যাত্রী বহনের উদ্দেশ্যে কুষ্টিয়া সদর উপজেলার জগতী এলাকার বাড়ি থেকে বের হন। সে রাতে তিনি আর বাড়িতে ফেরেননি। এর পরদিন সকালে ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকার একটি লিচুবাগান থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। লাশে ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহ্ন ছিল। আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সুজনকে হত্যা করে তাঁর ইজিবাইকটি নিয়ে যান। লাশ উদ্ধারের দিনই আসামিদের বিরুদ্ধে ভেড়ামারা থানায় মামলা করেন নিহত ব্যক্তির ভাই আলমগীর সিকদার।

কুষ্টিয়া আদালতের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী বলেন, ২০১৭ সালের ১০ জানুয়ারি মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মোহাম্মদ শহিদুল্লাহ আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। হত্যা ও ইজিবাইক ছিনতাইয়ের মামলায় দোষী প্রমাণিত হওয়ায় তাঁদের তিনজনকে আজ সাজা দিয়েছেন আদালত

 

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu