1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের তাণ্ডবে : ফরিদপুরের দুই মহাসড়ক সচল ৯ ঘণ্টা পর

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৪৭ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-

ঢাকা–খুলনা ও ঢাকা–বরিশাল মহসড়কের ৮০ কিলোমিটার অংশে ২৪/২৫টি ছোটবড় গাছ উপরে পড়ে সিত্রাংয়ের তাণ্ডবে।

ঘূর্ণিঝড় সিত্রাং এর মধ্যে ফরিদপুরে গাছ উপড়ে বন্ধ হওয়ার নয় ঘণ্টা পর ঢাকা–খুলনা ও ঢাকা–বরিশাল মহসড়কে যান চলাচল শুরু হয়েছে।
ঝড়ের তাণ্ডবে সোমবার রাত সাড়ে ৮টার পর থেকে এই দুই মহাসড়কের ৮০ কিলোমিটার অংশজুড়ে ২৪/২৫টি ছোট-বড় গাছ উপড়ে পড়ে; ফলে রাত ১০টা থেকে যান চলাচল বন্ধ হয়ে যায় বলে জানায় পুলিশ।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি তৈমুর আলম জানান, সড়কে গাছ অপসারণের পর মঙ্গলবার সকাল থেকে দুই মহাসড়কে ফের যান চলাচল স্বাভাবিক হয়।
ওসি বলেন, রাত সাড়ে ৮টার পর ফরিদপুর থেকে ভাঙ্গা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা পুকুরিয়া এবং ভাঙ্গা থেকে গোপালগঞ্জ পর্যন্ত ঢাকা–খুলনা মহাসড়কের মাঝরা, মাঝিগাতী, রিসাতলা, জয় বাংলা, কাইলার মোড়, মনসুরাবাদসহ এলাকায় কমপক্ষে ৮০ কিলোমিটার রাস্তা ধরে ২৪/২৫টার মত গাছ উপড়ে পড়ে।

“এতে ফরিদপুর থেকে গোপালগঞ্জের পথে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।”
ফায়ার সার্ভিসের সহযোগিতা নিয়ে গাছগুলো সরিয়ে ফেলার নয় ঘণ্টা পর মঙ্গলবার সকাল ৭টা নাগাদ এই সড়ক দুটিতে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল শুরু হয় বলেও জানায় হাইওয়ে পুলিশ।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu