1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তরুণ নিহত

  • প্রকাশিত সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৪ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-

একদিনের ছুটিতে গ্রামে গিয়েছিলেন জনি। শুক্রবার সন্ধ্যায় তাকে বাসে তুলে দেন তার বড়ভাই।

নারায়ণগঞ্জ শহরে চাষাঢ়া রেললাইনের পাশ থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে পুলিশ বলছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তরুণ নিহত হয়েছেন।
শনিবার সকাল সোয়া ছয়টার দিকে মরদেহটি উদ্ধার করে হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশের নারায়ণগঞ্জ স্টেশনের ইনচার্জ এসআই মোখলেসুর রহমান।
নিহত জয়নুর রহমান জনি কুষ্টিয়া জেলার দৌলতপুরের প্রাগপুর গ্রামের ইলিয়াস হোসেন লালটুর ছেলে। ২৪ বছরের এই তরুণ নারায়ণগঞ্জের বিসিক শিল্পাঞ্চলের একটি পোশাক কারখানায় জুনিয়র কোয়ালিটি ইনচার্জ পদে চাকরি করতেন।

নিহতের বড়ভাই মো. হাবিব মোবাইলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ভোটার আইডি কার্ডের ছবি তোলার জন্য বৃহস্পতিবার সকালে একদিনের ছুটিতে গ্রামে গিয়েছিলেন জনি। শুক্রবার সন্ধ্যায় তাকে বাসে তুলে দেন আর সকালে পুলিশ ফোন করে ছোটভাইয়ের মৃত্যুর খবর জানায়।
“ওর সাথে তো বেশি টাকা ছিল না। সর্বোচ্চ দুই-তিনশ হবে। বেতন তো এখনও পায় নাই। বাসের টিকেট কাইটা দিছি আমি। সাথে ছিল একটা বাটন মোবাইল ফোন। এই কয়টা টাকা আর মোবাইলের জন্য আমার ভাইরে মাইরা ফেলল!”
প্রাথমিক তদন্ত ও স্থানীয়দের বরাতে এসআই মোখলেসুর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে পায়ে ছুরিকাঘাতপ্রাপ্ত হন জনি। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান ওই তরুণ।”
“তার সঙ্গে একটি ব্যাগ থাকলেও টাকা বা মোবাইল ফোন সেখানে পাইনি। কর্মস্থলের একটি পরিচয়পত্র থেকে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করি।”
এই ঘটনায় রেলওয়ে থানায় মামলা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu