1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

নিজের গ্রামের বাড়িতে মসজিদ উদ্বোধন করলেন অভিনেতা আহমেদ শরীফ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৪৩ পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ-

গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন এক সময়ের রূপালী পর্দার জনপ্রিয় খলনায়ক আহমেদ শরীফ। বর্তমানে তিনি বসবাস করছেন নিউইয়র্কে। সম্প্রতি আমেরিকা থেকে দেশে এসেছেন এই খলনায়ক। গতকাল শুক্রবার মসজিদের উদ্বোধন করেন আহমেদ শরীফ। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ আরমান উদ্দিন আহমেদ, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস এম সুমন, বিশিষ্ট সমাজসেবক ইসহাক মিয়া, মসজিদ কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসল্লীগন। সেখানে তিনি বলেন, আজকে আমার জন্য খুব খুশির দিন। আমি চিন্তা করেছিলাম একটা মসজিদ কি করে করবো। আমার ধারনাই ছিলো না আমি পারবো। আল্লাহর রহমতে এবং সকলের দোয়ার কারণেই এই মসজিদ করতে পেরেছি। তিনি বলেন, এই মসজিদের টানে আমি দেশে চার বার এসেছি সূদুর আমেরিকা থেকে। ওখানে আমার মসজিদের চিন্তায় ঘুম হয় না। মসজিদের কি হলো? কখন পাবো। কবে আমার মুসল্লী ভাইয়েরা নামাজ পড়বে, আমি দেখে যেতে পারবো তো।

আজ সেই দিন, আমি দেখছি আমার গ্রামের প্রিয় মুসল্লি ভাইয়েরা এখানে নামাজ আদায় করছে। জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ আরও বলেন, এখন আমি বাংলা কোরআন পড়ে বুঝতে পেরেছি, চোখ কান খুলে গেছে। এসময় তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, আপনারা প্রত্যকে বাংলা কোরআন শরিফ পড়ুন। সেখানে সুন্দর করে দেওয়া আছে, কি করলে মহান আল্লাহ তায়ালা খুশি হবেন। জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে মসজিদ উদ্বোধন হওয়ায়, সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চান বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu