1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

পরিবেশ দূষণ এর কারণে গাজীপুরের ৫ প্রতিষ্ঠানের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৫১ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

প্রতিষ্ঠানগুলো প্রতিবেশের চরম ক্ষতি করছিল বলে দাবি অধিদপ্তরের।

 

গাজীপুরের পরিবেশ দূষণের দায়ে পাঁচটি কারখানার গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে পরিবেশ অধিদপ্তর।
বুধবার দিনব্যাপী গাজীপুর ও টঙ্গী এলাকায় অভিযান চালায় অধিদপ্তর।
অভিযানের নেতৃত্ব দেন পরিবেশ অধিদপ্তরের সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজিদ আহমেদ।

এ সময় টঙ্গী এলাকার জেএম অটো ওয়াশ, জিবিএল ওয়াশ লিমিটেড, আলিফ লন্ড্রি এবং গাজীপুর সদরের মিক সুয়েটার, ব্যাক বেয়ার ডেনিম লিমিটেডের গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
গাজীপুর পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মো. নয়ন মিয়া বলেন, “ওই প্রতিষ্ঠানগুলো পরিবেশের ছাড়পত্র না নিয়েই কার্যক্রম চালাচ্ছিল। তাদের কোনো তরল বর্জ্য পরিশোধনাগার ছিল না। যে কারণে প্রতিবেশের চরম ক্ষতি হওয়ায় গ্যাস-বিদ্যুতের পাওয়ার সুইচ বন্ধ করা হয়েছে।”
পল্লী বিদ্যুৎ, ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি-ডেসকো ও তিতাস গ্যাসের লোকজন অভিযানে সহায়তা করেন বলে পরিবেশ অধিদপ্তরের এ কর্মকর্তা জানান।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu