1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৯:০৩ অপরাহ্ন

বাগেরহাটে মজুত করা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ, গুদাম সিলগালা

  • প্রকাশের সময়ঃ- শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৭ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

 

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ব্যক্তি মালিকানাধীন একটি অবৈধ গুদামে অভিযান চালিয়ে মজুত করে রাখা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে উপজেলার লখপুরে অভিযান চালিয়ে এসব চাল জব্দের পর প্রাথমিকভাবে গুদামটি সিলগালা করে দেওয়া হয়েছে। অভিযানের শুরুতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বিপুল পরিমাণ চালের মজুতদার শুভাংসু কুমার চক্রবর্ত্তীসহ তার কর্মচারীরা পালিয়ে যায়।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজার নেতৃত্বে র‌্যাবের অভিযানে বাগেরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া বিনতে কাশেম, জেলা বিপণন কর্মকর্তা সুজাত হোসেন খান ও লেফটেন্যান্ট আবুল কালাম আজাদসহ বিপুল সংখ্যক র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

মো. বদরুদ্দোজা জানান, চালের বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি ও মূল্যবৃদ্ধি করে অধিক মুনাফা করতে একজন অসাধু ব্যবসায়ী অবৈধ মজুত গড়ে তুলেছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ বৃহস্পতিবার বিকেলে লখপুরে অভিযানে নামে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চালের মজুতদার শুভাংসু কুমারসহ তার কর্মচারীরা পালিয়ে যায়।
পরে তার অবৈধ গুদামে মজুত করে রাখা ২০ হাজার মেট্রিক টনের অধিক চাল দেখতে পাওয়া যায়। বিপুল পরিমাণ এসব চাল প্রাথমিকভাবে জব্দ করে গুদামটি সিলগালা করে দেয়া হয়। চালের মালিক শুভাংসু কুমারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 

শেয়ার করুন

এ বিভাগে আরও সংবাদ

ট্রেড লাইসেন্স নং- ৪৫৭৯

Design By: Rubel Ahammed Nannu-01711-011640