1. nannunews7@gmail.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়া হরিপুরে শ্বশুর জামাই এর নেতৃত্বে চলছে অবৈধভাবে বালু উত্তোলন ও খাস জমির রমরমা ব্যবসা কুষ্টিয়ার দৌলতপুরে পেশাগত দায়িত্ব পালনকালে দুই সাংবাদিকের উপর হামলা আপত্তিকর অবস্থায় ছাত্র ছাত্রী কুষ্টিয়া যুব প্রশিক্ষণ কেন্দ্রে পঞ্চগড়ে তীর্থযাত্রার নৌকা ডুবে ৩০ জনের মৃত্যু বঙ্গবন্ধু সেতুতে ট্রাক উল্টে পড়েছে রেললাইনে, ট্রেন যোগাযোগ বন্ধ ৩ ঘণ্টা মাহিন্দ্রা ওয়ার্কসপ বর্ষাকালীন সার্ভিস উৎসব উদ্ধোধন বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির সুযোগ যত সুবিধা বেশি বয়সের মেয়ে বিয়ে করার রেললাইনে পড়ে আছে ছেলের মরদেহ, পাশে বাবার আত্ননাদ কুষ্টিয়ায় হাত পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার কুষ্টিয়া ১৫নং ওয়ার্ডে এক আতঙ্কের নাম চোর ও মাদক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা :মায়ের অভিযোগ মেয়েকে ধর্ষণ করা হয়েছে

মহাসমাবেশ সফল করতে কুষ্টিয়ায় সাংবাদিকদের বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ পড়া হয়েছে
Spread the love

নিজেস্ব প্রতিবেদকঃ-  সাংবাদিক রুবেল হত্যার বিচারের দাবিতে  কুষ্টিয়ার পাবলিক লাইব্রেরী মাঠে আগামী দশ তারিখে  অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংবাদিক মহাসমাবেশ। এই সাংবাদিক মহাসমাবেশে স্থানীয় সাংবাদিক নেতারা সহ থাকছে দেশবরেণ্য বিভিন্ন সাংবাদিক নেতারাও। ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে এই মহাসমাবেশের সকল প্রস্তুতি। কুষ্টিয়ায় আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর  পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক হাসিবুর রহমান রুবেল গত ৪ জুলাই সন্ধায় নিখোঁজ হয়। নিখোঁজের ৩ দিনের মাথায় ৭ জুলাই কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ব্রিজের নিচে গড়াই নদী থেকে অর্ধ গলিত অবস্থায় উদ্ধার করা হয় তার লাশ এবং রুবেলের পরিবার বাদী হয়ে কুষ্টিয়ার কুমারখালী থানায় অজ্ঞাত নামা আসামি দিয়ে  একটি মামলা দায়ের করেন।সেই মামলার কোনো অগ্রগতি না থাকায় বিভিন্ন সময় কুষ্টিয়া জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন মানববন্ধনসহ নিয়েছেন বিভিন্ন ধরনের কর্মসূচি। সেই সকল কর্মসূচির পরিপ্রেক্ষিতে এই মামলার ভাল ফলাফল না আসায় নেওয়া হয় সাংবাদিক  মহাসমাবেশের কর্মসূচি এমনটাই দাবি স্থানীয় সাংবাদিক নেতাদের।

এই সাংবাদিক মহাসমাবেশ সাফল্যমন্ডিত করার লক্ষ্যে গতকাল সন্ধ্যা সাতটায় কুষ্টিয়ার ট্রাফিক মোড় থেকে শতাধিক মোটরসাইকেল নিয়ে স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ একটি বিক্ষোভ মিছিল বের করেন। এই  বিক্ষোভ মিছিলটি কুষ্টিয়া ট্রাফিক মোড় থেকে শুরু করে বড় বাজার রেলগেট পর্যন্ত প্রদিক্ষণ করে কুষ্টিয়া মডেল থানার সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ করেন। এই আলোচনায়  বক্তব্য রাখেন  সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি এর সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান এছাড়াও বক্তব্য রাখেন  কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও সময়ের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু।এই বিক্ষোভ মিছিলের মধ্য দিয়ে প্রমাণিত হয় আগামী ১০ তারিখের মহাসমাবেশ হবে একটি  সাফলতম সমাবেশ।

সাংবাদিক মহাসমাবেশ সফল করতে আজ সন্ধ্যায় কুষ্টিয়া শহরে মজমপুর গেট থেকে বিক্ষোভ শুরু হয়ে বড় বাজার রেলগেট থেকে মডেল থানার সামনে সংক্ষিপ্ত সমাবেশ।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu