1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

মহাসড়কে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি, পুলিশের সঙ্গে গোলাগুলি

  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৪২ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:-

ডাকাত দলের দুই সদস্য এবং পুলিশের এক এএসআই গুলিবিদ্ধ হয়েছেন মধ্যরাতের এ ঘটনায়।

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রড ছুড়ে মেরে এক প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতির সময় পুলিশের সঙ্গে গোলগুলি হয়েছে।
শনিবার রাত সাড়ে ১২টার দিকে সদর দক্ষিণ উপজেলার মাটিয়ারা এলাকায় এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্য এবং পুলিশের এক এএসআই গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন সুইডেনফেরত আহমেদ হোসেনসহ আরো কয়েকজন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী জানান, সুইডেনপ্রবাসী ওই ব্যক্তি দেশে ফিরে ফেনীতে তার বাড়িতে যাচ্ছিলেন। ডাকাত দলের সদস্যরা চলন্ত গাড়িতে রড ছুড়ে মারে। চালক গাড়িতে কোনো সমস্যা হয়েছে মনে করে থামাতেই ডাকাতের কবলে পরেন।
“এ সময় থানা পুলিশের একটি টহল দল তাদের দেখে ফেলে এবং ধাওয়া করে। ঘটনাস্থলে যেতেই ডাকাতরা এলোপাতাড়ি গুলি করা পালিয়ে যেতে চেষ্টা করে। আমাদের একজন পুলিশ সদস্য তখন গুলিবিদ্ধ হন। জবাবে আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাত সদস্যকে আটক করা হয়।”
গুলিবিদ্ধ অবস্থায় আটক দুজনের নাম আবদুর রহিম ও সাব্বির হোসেন। তাদের পাশাপাশি এএসআই মোহাম্মদ ইয়াছিনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের ভর্তি করা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ওসি বলেন, “এই ডাকাতরা সাধারণত পণ্যবাহী ট্রাক, কভার্ডভ্যান ও বিদেশ থেকে ফেরা প্রবাসীদের গাড়ি টার্গেট করে। প্রাথমিকভাবে জানা গেছে, ৬ থেকে ৭ জনের একটি সশস্ত্র দল গত রাতের ওই ঘটনায় অংশ নেয়।
গুলিবিদ্ধ দুজন ছাড়া বাকিরা পালিয়ে গেছে। ডাকাতির সময় ব্যবহৃত একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।”

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu