1. nannunews7@gmail.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন
সর্বশেষ
কুষ্টিয়ায় পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে মাদক ব্যবসায়ী ধরা গোপালগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ভ্যান চালকের মৃত্যু বগুড়ায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ নারায়ণগঞ্জে ৯ ইটভাটাকে ৩২ লাখ টাকা জরিমানা খাগড়াছড়িতে যুবককে গলা কেটে হত্যা কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু জাবি শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের তদন্ত দাবি গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির রায় লালমোহনে কৃষকদের বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি শাওন কুষ্টিয়ায় গুড়ের কারখানায় অভিযান, ব্যবস্থাপকের কারাদণ্ড লঞ্চ ধর্মঘটে বিচ্ছিন্ন ভোলায় ভোগান্তি ক্যামেরুনের রাজধানীতে ভূমিধসে ১৪ জনের মৃত্যু

সিলেটে সীমান্ত থেকে উদ্ধার কোটি টাকার মাদক ধ্বংস

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৬ পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-

এসব মাদকের আনুমানিক বাজারমূল্য ২০ কোটি ৭৫ লাখ ৬৬ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।

সিলেটের সীমান্ত থেকে বিভিন্ন সময়ে উদ্ধার ভারতীয় মদ ও ইয়াবাসহ প্রায় ২১ কোটি টাকার বেশি মূল্যের মাদক ধ্বংস করেছে বিজিবি।
বৃহস্পতিবার দুপুরে সিলেটের ১৯ ও ৪৮ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এই মাদক ধ্বংসের কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবির উপ-মহাপরিচালক সেলিম হাসান।

ধ্বংস করা মাদকের আনুমানিক বাজারমূল্য ২০ কোটি ৭৫ লাখ ৬৬ হাজার টাকা জানিয়ে তিনি বলেন, সীমান্ত দিয়ে মাদক প্রবেশ বন্ধে বিজিবির তৎপরতা আরও বাড়ানো হয়েছে।
মাদকগুলোর মধ্যে ৬৫ হাজার ৬০১ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ, নয় হাজার ৫৬৭ বোতল ফেন্সিডিল, পাঁচ হাজার ৮৬ টি ইয়াবা রয়েছে। ২০২১ সালের ১ মার্চ থেকে চলতি বছরের ৪ অক্টোবর পর্যন্ত সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে এসব মাদক জব্দ করে বিজিবি।

সিলেটের বিভাগীয় কমিশনার মোশাররফ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, র‌্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক।

শেয়ার করুন

আরও সংবাদ

© All rights reserved © By newsbulletinbd.com

Design By: Rubel Ahammed Nannu